খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন সেলিমা আহমাদ এমপি

258

 

করোনা অতঙ্কে ঘরে বসে থাকা কর্মহীন অসহায় হতদরিদ্র এবং যাদের ঘরে প্রকৃত খাদ্য সংকট আছে এমন ব্যক্তিদের হটলাইনে ফোন পেয়ে তাৎক্ষনিকভাবে খাদ্য সামগ্রী নিয়ে অভূক্তদের বাড়ি বাড়ি যাচ্ছেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ (মেরী’র) এর টিম ও ছাত্রলীগ নেতাকর্মীরা, হোমনা

ও তিতাস দুই উপজেলা ১৯ টি ইউনিয়ন একটি পৌর সভায় তার নিজস্ব তহবিল থেকে প্রায় ২০ হাজার ব্যাগ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছানো হয়েছে দ্বিতীয় ধাপে হচ্ছে। তার এই ব্যক্তিগত কর্মসূচি যতদিন পর্যন্ত দেশের পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন পর্যন্ত চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তিনি।
 জানা যায়, হট লাইন ছাড়া কিছু নেতৃবৃন্দের মাধ্যমে গোপনে ও প্রকাশ্যে গরীব ও অসহায়দের তালিকা করায় বিভিন্ন যানবাহণের মাধ্যমে তালিকা অনুযায়ী খাদ্য সামগ্রী পৌঁছে যাচ্ছে তাদের ঘরে। এই মহা সংকটে খাদ্য পেয়ে গরীব মানুষগুলো বেজায় খুশি ।
এমপি সেলিমা আহমাদ মেরী জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা সংকট মোকাবেলায় হোমনা-তিতাসবাসীকে সচেতন করার লক্ষ্যে দিন-রাত কাজ করে যাচ্ছি।
এ সংকটময় মুহূর্তে অসহায় মানুষ যাতে খাদ্য সংকটে না পড়ে এ জন্য আমরা বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী

পৌঁছে দিচ্ছি। তিনি আরও বলেন,নির্বাচনের সময় যে ভাবে আমি বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছি ঠিক সেই ভাবেই আমার খাদ্য সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি ইউনিয়ন ছাত্রলীগ পরিবারের মাধ্যমে।
এছাড়াও তিনি বলেন, ঘাতক ভাইরাস করোনা থেকে নিজেকে নিজের পরিবার তথা দেশকে রক্ষা করতে হলে আমাদের কে সচেতনতা অবলম্বন করে ঘরে থাকতে হবে। আর কয়েক দিন হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে পারলে আমরা করোনা থেকে মুক্ত হতে পারবো ইনশাআল্লাহ্।