বাঞ্ছারামপুরে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ অপর প্রার্থীর বিরুদ্ধে, থানায় অভিযোগ দায়ের

274

ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুরে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে ,এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে ,আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার সময় পৌর এলাকা নং ওয়ার্ডের দূর্গারামপুর ব্রিজের নিচে এ ঘটনা ঘটে।
পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে,পৌর সভা নির্বাচনের সাত নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম এর নির্বাচনী অফিস দুর্গাপুর ব্রীজের নিচে অবস্থিত সন্ধ্যা সাড়ে সাতটা অপর কাউন্সিলর প্রার্থী পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অহিদ মিয়ার সমর্থকরা মিছিল বের করে এ সময় তারা কাউন্সিলর প্রার্থী আবদুস সালাম এর নির্বাচনী অফিস ভাঙচুর করে এ সময় তারা চেয়ার টেবিল ভাঙচুর করে। কাউন্সিলর প্রার্থী আব্দুস সালাম কাউন্সিলর প্রার্থী অহিদ মিয়াকে প্রধান আসামি করে মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
কাউন্সিলর প্রার্থী আবদুস সালাম জানান বিনা উস্কানিতে অসিদের নেতৃত্বে আমর নির্বাচনী অফিসে হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে, সে নির্বাচনে পরাজিত হবে যেনে এই সকল কর্মকাণ্ড শুরু করেছে, আমি থানায় একটি অভিযোগ দায়ের করেছি।
কাউন্সিলর প্রার্থী অহিদ মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
পালসার মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সালাহ উদ্দিন চৌধুরী জানান দূর্গারামপুর সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ওই মিয়া কই সালামের নিরঙ্কুশ পাশাপাশি অবস্থিত খবর পেয়ে পুলিশ পাঠিয়েছিলাম এ ঘটনায় আব্দুস সালাম থানায় অভিযোগ দায়ের করেছেন তদন্ত অব্যাহত রয়েছে।